1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ক্রিকেটার মোশাররফের প্রথম জানাজা সম্পন্ন

  • আপডেট টাইম : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১৫৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের প্রথম জানাজা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে রাজধানীর বারিধারা ডিওএইচ জামে মসজিদে এ জানাজা হয়। ক্রিকেটার মোশাররফ রুবেলের পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

পারিবারিক সূত্র জানায়, ক্রিকেটার মোশাররফ রুবেলের মরদেহ সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য মিরপুর স্টেডিয়ামে নেয়া হচ্ছে। সেখানে রাত ১০টায় তার দ্বিতীয় জানাজা হবে। জানাজা শেষে তার মরদেহ বনানী কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, আজ মঙ্গলবার রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। তিনি দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন।

এর আগে, তিনি বাসাতেই ছিলেন। তার শারীরিক অবস্থা খারাপ হলে ইউনাইটেড হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

২০১৯ সালে ব্রেন টিউমারে আক্রান্ত হন বাংলাদেশ জাতীয় দলের সাবেক এ বাহাতি স্পিনার। সেই সময় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিউরো সার্জন এলভিন হংয়ের তত্ত্বাবধানে সফল অস্ত্রোপচার হয় তার। চিকিৎসার পর সুস্থ হয়ে ওঠেন। কিন্তু কয়েক বছর না যেতেই ফের দেখা দেয় টিউমার।

পরে ইনফেকশন হয়ে যায়। সেখান থেকে বাসা বাধে ক্যান্সার। গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে গত ১৪ই মার্চ হাসপাতালের আইসিউতে চিকিৎসা দেওয়া হয়। তার অবস্থা কিছুটা ভালো হলে তাকে গত শুক্রবার বাসায় নেয়া হয়।

মোশাররফ হোসেন রুবেল জাতীয় দলের জার্সিতে পাঁচটি ওয়ানডে খেলেছেন। ২০০৮ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তার ওয়ানডে অভিষেক হয়। এছাড়া ১১২টি প্রথম শ্রেণির ম্যাচ খেলে ৩৯২ উইকেট নিয়েছেন তিনি। মোশারফ লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন ১০৪টি। উইকেট নিয়েছেন ১২০টি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..